শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ৭ আগস্ট ২০২১

আজকের রাশিফল শনিবার ৭ আগস্ট ২০২১

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
অন্যের প্রতিক্রিয়া নিয়ন্ত্রণ করতে যাবেন না। অন্যদের দ্বারা কোনওভাবেই প্রভাবিত হবেন না। নিজের সমস্যা নিজে সমাধান করুন। ভবিষ্যতে সুখের দিকে নজর দিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
পূর্বের কোনও ঘটনা পুনরায় উত্থাপিত হবে। নিজের ভুলগুলি আবার করবেন না, তার থেকে বরং শিক্ষা নিন। পরিস্থিতি সুখকর হতেও পারে। নিজের অবস্থান যাচাই করুন। মূল্যবান কিছু ঘটনা ঘটতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
অতীত ভেবে কাজ নেই, ভবিষ্যতে দৃষ্টিপাত করুন। কিছু ঘটনা আনন্দ এনে দিতে পারে। প্রেমের প্রতিশ্রুতি জীবনে সুখ এনে দেবে। নিজের লক্ষ্যে অবিচল থাকুন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
কঠিন সময় রয়েছে বটে, তবে অপ্রয়োজনীয় এবং ক্ষতিকর জিনিস এড়িয়ে যান। নিজের সঙ্গে সুন্দর সময় কাটান। পারিবারিক জীবনে সম্পর্ক ভালও হওয়া উচিত।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
মন শান্ত থাকবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। নিজেকে সংযত রাখুন। নিজে কী চান সেই দিকে নজর দিন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
মনে শান্তি থাকবে। আপনার দয়ালু স্বভাব সকলের কাছে আপনাকে প্রিয় করে তুলবে। প্রচুর অর্থও পাবেন। প্রতিবেশিরা আপনাদের পরিবারে অশান্তির চেষ্টা করতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ পাবেন আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
সন্তানের জন্য বাড়তে পারে ব্যয়। কাজের জন্য সুনাম। আবার আনন্দ। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কষ্ট বাড়তে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু হতে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
শত্রুপক্ষ আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পুজোপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরিস্থলে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
শিক্ষার ব্যপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয় কোনও আলচনা। ব্যবসার দিকে খরচ বৃদ্ধি।কাছে কোনও ভ্রুমন হতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
আজ বাজে স্বপ্ন দেখার কারণে মানসিক অস্বস্তি থাকবে। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877